• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ীর মৃত্যু

  এম ইদ্রিছ আলী, ময়সনসিংহ

২৬ অক্টোবর ২০২১, ১১:৫৫
ময়মনসিংহ
ছবি : প্রতীকী

ময়মনসিংহের তারাকান্দায় বিদ্যুতের তার নিয়ে ঝগড়ায় প্রতিপক্ষের কিল ঘুষিতে মরম আলী (৪২) নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত মরম আলী উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত উশন আলীর ছেলে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) বেলা ৩টার দিকে উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত মহরম আলীর চাচাত ভাই ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্করের সাথে মিলে প্রায় এক কিলোমিটার দূর থেকে তাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়। দীর্ঘদিন তারা ওই লাইনে বিদ্যুৎ ব্যবহার করে আসছিল।

সম্প্রতি নতুন তারে বিদ্যুৎ সংযোগ দেয়ায় পুরাতন বিদ্যুতের তার খুলে মরম আলীর বাড়িতে রাখে। ঘটনার দিন ওই তার ভাগাভাগি করতে ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্কর মরম আলীর বাড়িতে যায়। এ সময় তার ভাগাভাগি নিয়ে দুই পক্ষের মারামারি শুরু হয়।

এক পর্যায়ে ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্করের কিল ঘুষিতে মরম আলী ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সন্ধ্যার দিকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড