• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালিতে শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত

  তরিকুল ইসলাম তরুণ, কুমারখালি, কুষ্টিয়া

২৩ অক্টোবর ২০২১, ১৫:২৩
কুমারখালিতে শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত
ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার কুমারখালিতে জঙ্গিবাদ মৌলবাদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে গুজব ছড়িয়ে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে কুমারখালিতে শান্তির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৩ অক্টোবর) বেলা ১১টার দিকে নাগরিক পরিষদের আয়োজনে কুমারখালির হল বাজার থেকে শুরু হয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে দিকে রওনা হয় এই শোভাযাত্রা। সেখানে সমাবেশের মাধ্যমে এই আয়োজন শেষ হয়।

এতে অংশ নিয়েছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী।

দেশে দুর্গাপুজার উৎসবের মাঝে এবং পরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলায় ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা জানিয়ে কুমারখালিতে শান্তি ও সম্প্রীতি শোভাযাত্রা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, দেশের সব জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের ভালোর জন্য সবার ভূমিকা রাখার প্রয়োজন আছে। আমাদের এমন একটা বিরোধী দল, যারা সারাক্ষণ যড়যন্ত্র আর কুচক্র করে যাচ্ছে সম্প্রীতি নষ্ট করার জন্য। এর বিরুদ্ধে সব পেশাজীবী থেকে শুরু করে আপামর জনগণের সজাগ ও সচেতন থাকতে হবে। সবাইকে বুঝতে হবে এটা একটি যড়যন্ত্র। এদের আইনের আওতায় এনে ব্যবস্থা নিতে হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমারখালি খোকসা আসেনর জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুমারখালি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুন। আরও উপস্থিত ছিলেন- নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেন, মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম, মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনছুর মজনু, যুদ্ধাকালীন সদকী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন খান তারেখ, কুষ্টিয়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. জয়দেব বিশ্বাস, কুমারখালি পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. শংকর মজুমদার কাজল, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুণ প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড