• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবির অভিযানে গাঁজাসহ ধরা খেল মাদক কারবারি

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২০ অক্টোবর ২০২১, ২০:৫০
আটক
গাঁজাসহ আটক মাদক কারবারি মো. হানিফ। ছবি : অধিকার

মাদকবিরোধী অভিযান চালিয়ে রাজশাহীতে ৬০০ গ্রাম গাঁজাসহ মো. হানিফ (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে মহানগরীর কর্ণহার থানার তেঁতুলিয়া দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হানিফ মহানগরীর কর্ণহার থানার তেঁতুলিয়া উত্তরপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধমুক্ত করাও মাদক চোরাচালান নির্মূলের লক্ষ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকাল ৩টা ১০ মিনিটেরে দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে এবং অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ডিউটি করছিল।

আরও পড়ুন : রাজশাহীতে গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

ওই সময় গোপন সংবাদে তারা জানতে পারে, কর্ণহার থানার তেঁতুলিয়া দক্ষিণপাড়া এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে বিকাল সাড়ে ৩ টার দিকে ওই এলাকা থেকে আসামি মো. হানিফকে আটক করা হয়। একপর্যায়ে তল্লাশিকালে হানিফের কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটক আসামির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড