• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৯ অক্টোবর ২০২১, ১৩:৫২
ছবি : অধিকার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার শিবপুরে ছয় বছর এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে গতকাল সোমবার বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। এরপর মঙ্গলবার দুপুরে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে সোমবার রাত ১০ টার দিকে দামুড়হুদা থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপর দামুড়হুদা থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক বারেককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত বারেক (২৩) দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের শিবপুর গ্রামের মসজিদপাড়ার অফিকুল ইসলামের ছেলে।

শিশুটির পিতা জানায়, বাড়িতে টেলিভিশন না থাকায় প্রতিবেশী বারেকের বাড়িতে প্রতিদিন টেলিভিশন দেখতে যেতো আমার মেয়ে। সপ্তাহ খানেক আগে বারেক ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে শিশুটিকে। এরপর বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয় দেখায়।

তিনি আরও বলেন, গত রবিবার আমার মেয়ে খেলা করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এসময় এলাকার বড় আপুদের নিকট তার বিশেষ স্থানে ব্যথার কথা জানায় এবং পুরো ঘটনাটি খুলে বলে। তখন তারা শিশুটির পরিবারকে জানালে শিশুটির মা তার বিশেষ স্থান ফোলা এবং ক্ষত দেখতে পায়। তখন বারেক তাকে ধর্ষণ করেছে বলে বিস্তারিত জানায়। পরে গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা।

এদিকে গতকাল রাতেই শিশুটির পিতা বাদী হয়ে বারেককে আসামি করে দামুড়হুদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ১ ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। সোমবার রাত ১১ টার দিকে দামুড়হুদা থানার থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে বারেককে গ্রেফতার করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, পরিবারের নিকট থেকে বর্ণনা শুনে শিশুটিকে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, শিশুটির পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড