• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

'রাষ্ট্রকে বিব্রত করতে ফেনীতে পরিকল্পিতভাবে হামলা-ভাংচুর'

  ব্যুরো প্রধান' ফেনী

১৯ অক্টোবর ২০২১, ১২:২২
রাষ্ট্রকে বিব্রত করতে ফেনীতে পরিকল্পিতভাবে হামলা-ভাংচুর
চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, যাচাই না করে কেউ গুজবে কান দেবেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ বিভ্রান্তিমূলক পোস্ট করবেন না। কোনো পোস্ট যাচাই না করে তা বিশ্বাস করবেন না।একটি গোষ্ঠী রাষ্ট্রকে বিব্রত করতে পরিকল্পিতভাবে হামলা-ভাংচুর ঘটাচ্ছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে ফেনী শহরের কেন্দ্রীয় বড় মসজিদ, কালীবাড়ি মন্দির, রাজকালী বাড়ি ও তাকিয়া রোডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ডিআইজি আরও বলেন, সব ধর্ম-বর্ণের মানুষ একত্রিত হয়ে এই গোষ্ঠীকে দমন করতে হবে। এরা দেশে অরাজকতা সৃষ্টির অপচেষ্টা করেছে। ফেনীতে শনিবারের ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে আটক হয়েছে। আরও যারা জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন : শিক্ষাবোর্ডের চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি শুসেন চন্দ্র শীল, সাধারণ সম্পাদক অনিল নাথ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি শুকদেব নাথ তপন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক সাইফুর রহমান, কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি বিরাজকান্তি মজুমদার, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তপন দাস ও পুরোহিত বিশ্বপদ সাহা প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড