• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশবাড়ীতে নির্বাচনের দাবিতে মানববন্ধন

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

১৭ অক্টোবর ২০২১, ১৬:০০
মানববন্ধন (ছবি : অধিকার)

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদে নির্বাচনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নের জুনদহ বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউনিয়নের শত শত মানুষ অংশ নেন।

মানববন্ধনে ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের আহবায়ক প্রভাষক শামিম মিয়ায় সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ভিপি রফিকুল ইসলাম, ভোটাধিকার বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব আব্দুস সামাদ মন্ডল, যুগ্ম আহবায়ক শামিম প্রধান, আব্দুল হালিম, আবুল হোসেন, আব্দুস সোবাহান, সদস্য মতলুবর রহমান মিঠু, রবিউল ইসলাম, মাহফুজ সরকার, খলিলুর রহমান, আশরাফুল ইসলাম রায়হান, মাজেদুর, সোবাহান, ময়নুল হকসহ অন্যরা।

আরও পড়ুন : কুড়িগ্রামে কৃষি ঋণে ধীরগতি

এ সময় বক্তারা বলেন, ২০০৩ সালে এ ইউনিয়নে নির্বাচন হয়েছিল। তৎকালীন সীমানা নির্ধারণ নিয়ে আইনি জটিলতা ছিল। সেই জটিলতা কাটিয়ে পলাশবাড়ীর বরিশাল ও কিশোরগাড়ী ইউনিয়নে নির্বাচনে কোনো বাঁধা নাই। কিন্তু ৩য় ধাপে তফসিল ঘোষণা করা হয়েছে তাতে এ দুটি ইউনিয়ন নেই। বরিশাল ও কিশোরগাড়ী ইউনিয়নকে অন্তর্ভুক্ত করে দ্রুত ভোটাধিকার বাস্তবায়নের দাবি জানান তারা। নির্বাচন না দিলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার ঘোষণা দেন তারা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড