• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

  শেরপুর প্রতি‌নি‌ধি

১৭ অক্টোবর ২০২১, ১৪:৩৮
প্রতীকী ছবি

শেরপুরের শ্রীবরদীতে পঞ্চম শ্রেণির এক শিশু (১৩) শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি শুভ মিয়া (১৮)কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। শ‌নিবার (১৬ অক্টোবর) রাতে ওই আসামির নিজ এলাকা জালকাটায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শুভ ওই এলাকার ইয়াছিন ওরফে নতুগুনের ছেলে।

জানা যায়, ওই শিক্ষার্থীর বাবা শহিদ শেখ তার স্ত্রী দুলানীকে নিয়ে জীবিকা নির্বাহের জন্য ঢাকায় থাকেন। আর তাদের ১৩ বছরের কন্যা সন্তানকে জালকাটা গ্রামে তার শ্বশুরবাড়িতে রেখে পড়াশোনা করার দায়িত্ব দেন শিশুর নানীকে। কথামত নানী স্থানীয় মমতাজ উদ্দিন কেজি স্কুলে ভর্তি করে দেন এবং ওই শিক্ষার্থী পঞ্চম শ্রেণিতে উত্তীর্ণ হয়।

এদিকে ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্যক্ত করে কুপ্রস্তাব দেয় জালকাটা এলাকায় বাসিন্দা ইয়াছিন নতুগুনের ছেলে শুভ। এতে ওই শিক্ষার্থী তার প্রস্তাবে রাজি না হয়ে নানীকে সব খুলে বলে। পরে নানী শুভকে ডেকে নিয়ে ও পরিবারকে সর্তক করে দেন। গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই শিশু বসতঘর থেকে পানি নেওয়ার জন্য টিউবওয়েল পাড়ে যায়। এ সময় বাড়ির পাশে কলাবাগানে ওৎ পেতে বসে থাকা শুভ পেছন থেকে শিক্ষার্থীর মুখ চেপে ধরে পাশেই বাঁশঝাড়ের নিচে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ওই শিশুর বাবা শহিদ শেখ (৩৫) বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে রবিবার (২৬ সেপ্টেম্বর) শ্রীবরদী থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। এতে প্রধান আসামি করা হয়েছে জালকাটা এলাকার ইয়াছিন ওরফে নতুগুনের ছেলে শুভ মিয়া (১৮)কে। মামলার পর থেকে পলাতক ছিলেন আসামি শুভ মিয়া। শনিবার রাতে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের দিক নিদের্শনায় শ্রীবরদী থানার সেকেন্ড অফিসার এসআই তাহেরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে জালকাটা এলাকায় অভিযান চালিয়ে শুভ মিয়াকে গ্রেফতার করে।

আরও পড়ুন : কুড়িগ্রামে কৃষি ঋণে ধীরগতি

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, প্রধান আসামি শুভ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড