• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীর সাবেক এমপিকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল

  মনিরুজ্জামান, নরসিংদী

১৭ অক্টোবর ২০২১, ১৩:১২
নরসিংদী
(ছবি : অধিকার)

নরসিংদীতে পদ বাণিজ্যের অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব, সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিতসহ তৃণমূল বিএনপির একাংশ।

শনিবার (১৬ অক্টোবর) বিকালে পুলিশি বাধাকে উপেক্ষা করে নরসিংদী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পদবঞ্চিত ও তৃনমুল বিএনপির নেতাকর্মীরা।

জানা যায়, ১৩ অক্টোবর নরসিংদী জেলা যুবদলের তিনটি ইউনিট কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিগুলোতে জেলা যুবদলের অনেক পরীক্ষিত ও ত্যাগী নেতা পদবঞ্চিত হয়। যার পরিপ্রেক্ষিতে ঐসকল নেতারা পদ বাণিজ্যের অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনকে জেলায় অবাঞ্ছিত ঘোষণা করে এই বিক্ষোভ মিছিলটি বের করে। মিছিলটি নরসিংদী বাজার বণিক সমিতি কার্যালয় হতে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সমিতির কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা বণিক সমিতির কার্যালয় এর সামনে জড়ো হতে থাকলে পুলিশ এসে নেতাকর্মীদের ধাওয়া দেয়। এতে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে বণিক সমিতির সভাপতি বাবুল সরকারের নেতৃত্বে পুলিশি বাধাকে উপেক্ষা করে ছত্রভঙ্গ নেতাকর্মীদের একাংশ মিছিলে এসে যোগ দেয়। মিছিল থেকে খায়রুল কবির খোকনের বিরুদ্ধে নেতাকর্মীরা নানান স্লোগানে পুরো নরসিংদী শহরকে প্রকম্পিত করে তোলে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড