• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় চুরির ঘটনায় মূল হোতাসহ আটক ২

  সেলিম হায়দার, তালা, সাতক্ষীরা

১৩ অক্টোবর ২০২১, ১৫:৫৭
আটক
আটক চোর চক্রের সদস্যরা। ছবি : অধিকার

সাতক্ষীরার তালা বাজারে শ্যামলী কসমেটিকস্ ও মীর চশমা অ্যান্ড ইলেকট্রনিক্স নামে দুইটি দোকানে চুরির ঘটনায় চোর চক্রের মূল হোতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। একই সাথে তাদের কাছ থেকে চরির নগদ ১২ হাজার টাকা ও দুইটি মুঠোফোন ছাড়াও চোরাই কাজে ব্যবহৃত ঝুড়ি ও থলে উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ১১টার দিকে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) যশোরের অভয়নগর ও কোতোয়ালি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- যশোরের অভয়নগর থানার গোয়াখোলা গ্রামের মৃত আব্দুর রব মোল্লার ছেলে শফিকুল ইসলাম (৪০) এবং গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার দিঘীরপাড় গ্রামের সামাদ মোল্লার ছেলে ওলিয়ার মোল্লা (৪৫)।

সংবাদ সম্মেলনে ওসি আবু জিহাদ ফখরুল আলম খান জানান, গত সোমবার (১১ অক্টোবর) ভোরে তালা বাজারে দুইটি দোকানের শাটার ভেঙে চোর চক্রের সদস্যরা নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সে সময় পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ঘটনাস্থলে থাকা সিসি টিভির ফুটেজে চোরদের কার্যক্রম রেকর্ড হওয়ায় ফুটেজে ধারণকৃত বিভিন্ন ছবি সংগ্রহ করা হয়। পাশাপাশি চুরি হওয়া মোবাইল দুটির নম্বর সংগ্রহ করা হয়।

এরপর সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হুমায়ুন কবিরের নির্দেশে তালা থানার ওসির নেতৃত্বে তদন্ত অফিসার আবুল কালাম, এসআই আবু কাওছার, এএসআই আশরাফ ও এএসআই শামীমের সমন্বয়ে একটি চৌকস টিম গঠন করা হয়। পরে ওই টিমের নেতৃত্বে গুপ্তচর নিয়োগসহ প্রযুক্তিগত তথ্য ব্যবহার করে যশোর কোতোয়ালি ও অভয়নগর থানার বিভিন্ন এলাকায় শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করা হয়। এক পর্যায়ে মঙ্গলবার চোর চক্রের মূল হোতা শফিকুল ইসলাম বাবু ও ওলিয়ার রহমানকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আরও পড়ুন : নরসিংদীর পুটিয়া ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তারেক মেম্বার

ওসি জানান, রবিবার (১০ অক্টোবর) চোরেরা দুইটি ঝুড়ি নিয়ে তালা বাজারে ঘোরাঘুরি করছিল। রাতে বাজারে একটি হাইস্কুলের বারান্দায় শুয়ে ছিল। এর পরদিন ভোরে তারা ওই দুটি দোকানে চুরি করে। এ চুরিতে মোট ৬ জন চোর অংশগ্রহণ করে।

তালা থানার এই কর্মকর্তা আরও জানান, আটকের সময় তাদের কাছ থেকে নগদ ১২ হাজার টাকাসহ দুইটি মুঠোফোন সেট, ঝুড়ি ও থলে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে আটকদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড