• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীর পুটিয়া ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তারেক মেম্বার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৩ অক্টোবর ২০২১, ১৫:৩৭
গণসংযোগ
আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লড়তে গণসংযোগকালে ইউপি সদস্য কাজী তারেকুল ইসলাম তারেক। ছবি : অধিকার

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন ইউপি সদস্য কাজী তারেকুল ইসলাম তারেক। এরই মধ্যে নিজের আচার-আচরণ, কথা-বার্তা, জনসেবা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমে তিনি নিজ এলাকাসহ আশপাশের এলাকার মানুষদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তিনি পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি আসন্ন ইউপি নির্বাচনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতোমধ্যেই পরিচিতি লাভ করেছেন। একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। পাশাপাশি তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। এ ছাড়া আগামীতেও তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

এ দিকে, স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কাজী তারেক ওয়ার্ডবাসীর জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহারসহ সকল উপহার নিজ হাতে বণ্টন করেন এবং মানুষের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই কেউ কোনো বিপদে পড়ে তাকে স্মরণ করে, সাথে সাথে তিনি সেখানে ছুটে যান। সকলের জন্য তার সেবা ও সহযোগিতার দ্বার উন্মুক্ত করে দিয়েছেন তিনি। এ ছাড়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে জনপ্রিয় এই ইউপি সদস্যকে আবারও নির্বাচিত করলে এলাকার ব্যাপক উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন সাধারণ জনগণ।

আরও পড়ুন : শেরপুরে মাদকসহ ধরা খেল দুই কারবারি

এ ব্যাপারে ইউপি সদস্য কাজী তারেক বলেন, আমাকে জনগণ যদি পুনরায় তাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি নির্বাচিত হয়ে আমার অসমাপ্ত কাজগুলো পরিপূর্ণভাবে সম্পন্ন করে ৪ নম্বর ওয়ার্ডকে পুটিয়া ইউনিয়নের ওয়ার্ডগুলোর মধ্যে সেরা রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেব, ইনশাআল্লাহ। আমার স্বপ্ন- এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে তাদের পাশে থাকা। এ সময় আমৃত্যু জনসেবার কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড