• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্থিক অনুদান পেল বজ্রপাতে নিহত মাদ্রাসাছাত্রের পরিবার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৩ অক্টোবর ২০২১, ১৩:৩৭
ছবি : অধিকার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার জামিজুরী এলাকায় বজ্রপাতে নিহত এসএসসি পরীক্ষার্থী মো. মারুফ (১৬) এর পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিহত মাদ্রাসা ছাত্রের পিতা জাহাঙ্গীর আলমের হাতে ২০ হাজার টাকা আর্থিক অনুদানের চেক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রিয়াদ হোসেন, দোহাজারী পৌরসভার সহায়ক সদস্য মো. শাহ্ আলম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে দোহাজারী পৌরসভার আনছার আলীর খামার সংলগ্ন এলাকায় সবজি ক্ষেত পরিচর্যার কাজে পিতাকে কাজে সহযোগিতা করে বিকাল আনুমানিক ৫টার দিকে বাড়িতে ফেরার সময় বৃষ্টির সাথে বজ্রপাত আহত হয় মারুফ। স্থানীয়রা তাকে উদ্ধার করে দোহাজারীতে একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড