• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে নৌকার মাঝি হতে চান যারা

  আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

১২ অক্টোবর ২০২১, ১২:২০
ছবি : অধিকার

আসন্ন ইউপি নির্বাচনে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ১২ টি ইউনিয়নে ৬৪ জন আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হয়েছেন।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকল প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কৃষ্ণনগর ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- নূর আহম্মেদ সুরুজ, শ্যামলী রানী অধিকারী, তপন কুমার রায় ও সেলিম আহমেদ।

বিষ্ণুপুর ইউনিয়নে মনোয়নপত্র জমা দিয়েছেন- নুরুল হক সরদার, শেখ রিয়াজ উদ্দিন, মৃণাল মন্ডল, আবু তালেব, ইফতারেখুল ইসলাম সুমন, শাহ আলম ঢালী, জাকির হোসেন, বাবলু সরদার ও সিরাজুল ইসলাম।

চম্পাফুল ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- মোজাম্মেল হক গাইন, পরান মন্ডল ও আব্দুল লতিফ মোড়ল।

দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- গোবিন্দ মন্ডল, প্রশান্ত সরকার, রুহুল কুদ্দুস সরদার, শরিফ মোস্তফা সোহাগ,এম আফিস আকবর, মেহেদী হাসান ও মিলন হোসেন।

কুশুলিয়া ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- অ্যাড. শেখ মোজাহার হোসেন কান্টু, শেখ আবুল কাশেম, মো. নুরুজ্জামান জামু ও সিরাজুল ইসলাম। নলতা ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন আবুল হোসেন পাড় ও খাদেমুল ইসলাম তুফান।

তারালী ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- এনামুল হোসেন ছোট, শামসুল হুদা কবির, আশরাফুল ইসলাম ও একেএম শফিকুজ্জামান।

ভাড়াশিমলা ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- আব্দুল গফুর, আবুল হোসেন, নাজমুল হাসান, শফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম।

মথুরেশপুর ইউনিয়নের মনোনয়নপত্র জমা দিয়েছেন- ফিরোজ আহমেদ, শেখ সাহিনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, জিএম মহিবুল্লাহ, সালাউদ্দিন আহমেদ শেখ আব্দুল্লাহ ও ফিরোজ কবির কাজল।

ধলবাড়িয়া ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- সজল মুখার্জী, নাজমুল শাহাদাত রাজা, এ্যড. হাবিব ফেরদৌস শিমুল,এস এম গোলাম ফারুক ও গাজী শওকত হোসেন।

রতনপুর ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- আশরাফুল হোসেন খোকন, আলীম আল রাজি, আব্দুল ওহাব, আনোয়ার হোসেন, নাসিরউদ্দিন সরদার, শহিদুল ইসলাম ও সেলিম আহমেদ।

মৌতলা ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন- দুলাল চন্দ্র ঘোষ, রুহুল আমিন, শেখ আশেক মেহেদী, গিয়াসউদ্দিন, মাহবুর রহমান সুমন, শেখ আবু আনছার উদ্দিন ও লুৎফর রহমান।

এ বিষয়ে জানতে চাইলে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট উপজেলার ১২ টি ইউনিয়নে ৬৪ জন নৌকা প্রতীকের দাবিদার হয়েছে নিশ্চিত করে জানান, এবার নৌকার মাঝি হতে হলে তাকে অবশ্যই দুর্নীতি মুক্ত,দক্ষ সংগঠক ও এলাকায় জনপ্রিয় হতে হবে। এবার যোগ্য ব্যক্তিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি বানাবেন। কোনো দুর্নীতিবাজ এবার নৌকার মাঝি হতে পারবেন না বলে তিনি জানিয়েছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড