• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

  তন্ময় কুমার সাহা , রায়পুরা (নরসিংদী)

০৭ অক্টোবর ২০২১, ১৭:০০
নরসিংদী
নিহতের লাশ (ছবি : অধিকার)

নরসিংদী রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের সাহেবনগরে একটি জমি থেকে হাত-পা বাঁধা অবস্থায় রফিকুল ইসলাম (৬০) নামক এক বিভাটেক (স্থানীয় যান) চালকের মরদেহ উদ্ধার করেছে রায়পুরা থানার পুলিশ।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোরে শিম খেতের ভিতরে বৃদ্ধের মরদেহটি দেখতে পেয়ে রায়পুরা থানায় খবর দেয় স্থানীয়রা। নিহত রফিকুল ইসলাম নরসিংদী জেলার শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মৃত মনু মিয়ার ছেলে। নিহতের স্বজনরা জানায়, সে ভাড়ায় একটি বিভাটেক চালাত। প্রতিদিনই সে রাত ৮টায় বাড়ি ফিরে কিন্তু বুধবার (৬ অক্টোবর) রাতে বাড়িতে না ফিরলে ওই রাতেই তাকে আশেপাশে অনেকবার খোঁজ করলেও কোথাও তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে রায়পুরাতে এসে জমিতে হাত-পা বাঁধা অবস্থায় মৃত দেহ দেখতে পায় তারা। তবে তার সাথে থাকা বিভাটেকটির কোন খোঁজ পাওয়া যায়নি।

আরও পড়ুন : বান্দরবানে জায়গা দখলের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন

এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, অজ্ঞাত একটি মৃতদেহ পরে আছে সংবাদ পেয়ে ঘটনাস্থল আসি। পরে তার স্বজনদের মাধ্যমে জানতে পারি সে শিবপুরের বাসিন্দা। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদীতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড