• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ, সহযোগী আটক

  মো: মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩
গ্রেফতার
ছবি : সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে বৃদ্ধ নানার (৬০) ধর্ষণের শিকার হয়ে এক প্রতিবন্ধী নারী (২৫) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাজেদা বেগম নামে ধর্ষকের এক সহযোগীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার এ ঘটনা জানাজানি হলে রাতেই ধামরাই থানায় ওই নানা ও তার এক সহযোগীকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

মামলার আসামিরা হলেন, ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের মৃত চান মিয়ার ছেলে ছফুর উদ্দিন ও একই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী সাজেদা বেগম।

পুলিশ জানায়, গত কয়েকমাস আগে নিয়মিত যাতায়াতকালে প্রতিবন্ধী নারীর বাড়িতে তাকে একাধিকবার ধর্ষণ করে ওই নানা। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই পরিবারের লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে পরীক্ষা করানো হলে তার গর্ভকাল ধরা পড়ে। পরে ওই নারীকে জিজ্ঞাবাদ করলে সে ওই নানার কথা জানিয়ে দেয়। এদিকে এ ঘটনা জানাজানি না করার জন্য প্রতিবন্ধী নারীকে ভয়ভীতি দেখান অপর আসামি। পরে পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করে।

আরও পড়ুন : রাউজানে পাহাড়ি ছোলাই মদসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

এ বিষয়ে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, রাতে লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী এক নারীকে আটক করা হয়। তবে প্রধান আসামিকে গ্রেফতার করা যায়নি। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড