• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদের সিদ্দিকীর রোগমুক্তির জন্য বাসাইলে দোয়া মাহফিল

  মিলন ইসলাম, বাসাইল (টাঙ্গাইল)

২২ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫০
ছবি : দৈনিক অধিকার

কৃষক-শ্রমিক জনতালীগ সভাপতি কাদের সিদ্দিকী বীর উত্তমের রোগমুক্তির জন্য টাঙ্গাইলের বাসাইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি রাহাত হাসান টিপু বঙ্গবীর ও তার পরিবারের জন্য দেশ ও দেশের বাইরে সকলের কাছে দোয়া কামনা করেন।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান, জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি ইবনে হাসান টিটু, উপজেলা যুব আন্দোলনের সভাপতি জাহাঙ্গীর বিন জাফরসহ অন্য নেতাকর্মীরা।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

উল্লেখ্য, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম পেটের ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ডা. এমএস আরাফাতের তত্ত্বাবধানে চিকিৎসা নেন। আলট্রাসনোগ্রাম করার পর গল-ব্লাডারে পাথরের অস্তিত্ব পাওয়া যায়। বর্তমানে তিনি জেনারেল সার্জারি বিভাগের অধ্যাপক এএইচএম তৌহিদুল আলমের তত্ত্বাবধানে আছেন। আশু সুস্থতার জন্য তিনি সকলের দোয়া চেয়েছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড