• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ৫ থানার ওসি রদবদল

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮
চুয়াডাঙ্গা
(ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা জেলার ৫টি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রদবদল করা হয়েছে। গত দুদিনের ব্যবধানে ৫টি থানায় ৫ জন ওসিকে বদলি ও সংযুক্ত করা হয়েছে।

এরমধ্যে চুয়াডাঙ্গা সদর থানায় মোহাম্মদ মহসীন, দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানায় লুৎফুল কবীর, জীববনগর থানায় আব্দুল খালেক ও আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) দায়িত্বভার নিয়েছেন চুয়াডাঙ্গার সদর থানার মোহাম্মদ মহসীন। তিনি জেলায় নতুন সংযুক্ত হয়েছেন বলে জানা গেছে। এরআগে তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন।

আর চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন। অপরদিকে দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদকে নতুন ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

তিনি জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। আর দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেককে জীবননগর থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। দর্শনা থানায় ওসি হিসেবে জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেওয়া হয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে। জীবননগর থানায় নতুন ওসি হয়েছেন আব্দুল খালেক। তিনি দামুড়হুদা থানার ওসি ছিলেন। আর জীবননগর থানার সাইফুল ইসলাম ওসি হিসেবে আলমডাঙ্গা থানায় যোগদান করেছেন। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে।

একইসঙ্গে ৫ থানার ওসি হিসেবে রদবদল হওয়ায় ৪ জনই আগে থেকেই জেলায় কর্মরত আছেন। আর নতুন ওসি হিসেবে একজন জেলায় যোগ দিয়েছেন।

আরও পড়ুন : শিবচরে শ্বাসরোধে শিশু হত্যা

এ ব্যাপারে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, এটি নিয়মিত প্রক্রিয়ার অংশ। বদলির সময়পূর্ণ হওয়ায় একইসঙ্গে জেলার ৫ থানায় এমন রদবদলের ঘটনা।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড