• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৬
জখম
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে এক কলেজ ছাত্রকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সাদীপুর ইউনিয়নের ভারগাঁও নন্দিপুর এলাকায় গত ১৩ আগষ্ঠ একটি মৎস্য খামারের প্রায় ২০ লাখ টাকার মাছ লুট করার অভিযোগ তোলেন খামারের মালিক মো. আবু সাইদ। এ ব্যাপারে মৎস্য খামারী সাইদ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এরই জের ধরে ভারগাঁও গ্রামের মো. আবু ছাইদের সাথে কাজিপাড়া গ্রামের সফিকুল ভূঁইয়া ওরফে কেছার বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে মঙ্গলবার বিকালে কাজিপাড়া বাজারে সদাই করতে গেলে সোনারগাঁ সরকারী কলেজের ছাত্র আল-মামুনকে একা পেয়ে সন্ত্রাসী সফিকুল ভূঁইয়া ওরফে কেছা, স্বপন, সুমন, আনোয়ার হোসেন আনু, মুকবুল হোসেন, আক্তার হোসেন, সেলিম ভূঁইয়ার নেতৃত্বে ১০/১২ জনের একটি দল রামদা, ছেনা, ছুরি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়।

মামুনকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে সন্ত্রাসীরা। তার আত্ম-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন : পিরোজপুরে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে শহর

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনা অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড