• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় গৃহবধূকে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

  আব্দুস সালাম বাবু, বগুড়া

২০ সেপ্টেম্বর ২০২১, ২০:০০
গ্রেফতারকৃত মুন্না (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূর অশ্লীল ভিডিয়ো হাতিয়ে নিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক প্রতারককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে শেরপুর উপজেলার শেরপুর প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহমুদ মুন্না (২৫) পূণ্যাতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে।

সোমবার (২০ সেপ্টেম্বর) বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ জানান, শেরপুরের একটি মোবাইলের দোকানে ওই গৃহবধুকে প্রথম দেখাতেই পছন্দ করে মুন্না। পরে গোপনে গৃহবধূর ফেসবুক আইডি সংগ্রহ করে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় এবং পরবর্তীতে তারা একে অপরের সাথে কথা বলা শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে ভিডিয়ো-অডিও কলে কথা বলাসহ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন ছবি ও ভিডিয়ো দাবি করে মুন্না। প্রথমে এসব কাজে রাজি না হলেও একপর্যায়ে মুন্নার বারবার বিয়ের প্রলোভনের কথা বিশ্বাস করে আপত্তিকর অবস্থায় ভিডিয়ো কলে আসতে রাজি হন ওই গৃহবধূ। এই সুযোগে অ্যাপের মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিয়ো ধারণ করে রাখে মুন্না। পরে সেগুলো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করার জন্য ব্ল্যাকমেইল করতে থাকে।

এরই প্রেক্ষিতে ওই গৃহবধূ বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ডিবি পুলিশের সাইবার টিম তথ্য প্রযুক্তির সাহায্যে শেরপুর থেকে মুন্নাকে গ্রেফতার করে। বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম-এর সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি বগুড়ার ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহের নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতারকৃত মুন্নার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক বিশ্লেষণে ওই প্রতারকের মোবাইলে একাধিক মেয়ের নগ্ন ছবি সংগ্রহের প্রমাণ পাওয়া গেছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড