• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরন মামলার পলাতক আসামি গ্রেফতার

  ডাসার প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫১
মাদারীপুর
গ্রেফতারকৃত লিটন (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈইকে (৪০) কলেজ ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় ওই অপহৃত ছাত্রীকে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে সূর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে আসামিকে জেল হাজতে প্রেরণ করে ডাসার পুলিশ। গ্রেফতারকৃত লিটন মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম এলাকার যুবরাজ বাড়ৈর ছেলে।

পুলিশ জানায়, রবিবার (১৫ আগস্ট) বিকালে নিজ বাড়ি নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় মধ্যরাস্তা থেকে কলেজ ছাত্রীকে অপহরন করে নিয়ে যায় লিটন বাড়ৈই। পরে ঘটনায় অপহৃতর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন। পরে ডাসার থানা পুলিশ এসআই অখিল রায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সূর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডাসার পুলিশ আরও জানায়, আসামি লিটন এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরী মেয়েকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার হয়ে জামিনে ছিলেন।

এ ঘটনায় কলেজ ছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট মানুষ, সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে তার বিরুদ্ধে মামলা করলে কিছুদিন পড়ে জামিনে এসে আবার খারাপ কাজ করে। আমি তার কঠিন বিচার চাই।

আরও পড়ুন : ধামরাইয়ে পানিতে পড়ে ছাত্র নিখোঁজ

ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড