• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে ছেলের দায়ের কোপে জীবনপ্রদীপ নিভল বাবার

  আল-মামুন, খাগড়াছড়ি

১০ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৯
লাশ
নিহত মিন্টু মিয়ার লাশ। ছবি : দৈনিক অধিকার

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় কথা কাটাকাটির জেরে নেশাগ্রস্ত ছেলে মো. জনি মিয়ার (২২) দায়ের কোপে বাবা মিন্টু মিয়া (৫১) খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে জনি মিয়া পলাতক রয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে দীঘিনালার জামতলী বাঙ্গালীপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, ছেলে জনি মিয়া নেশাগ্রস্ত হয়ে প্রায়ই পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করত। এ নিয়ে তাদের পরিবারে প্রায় বিরোধ হতো তার। শুক্রবার দুপুরে নতুন করে কলহ দেখা দিলে কথা কাটাকাটির একপর্যায়ে বাবা মিন্টু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় জনি মিয়া। পরে স্থানীয়রা বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : ট্রাক-মোটরবাইকের সংঘর্ষে সড়কে ঝরল ২ বন্ধুর প্রাণ

দীঘিনালা থানার এসআই শেখ মিল্টন খন্দকার দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতের ঘাড়ে এবং বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি জনি মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড