• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনা বিভাগে করোনায় আরও পাঁচজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৩
করোনাভাইরাসে আক্রান্ত পৃথিবী (ছবি : সংগৃহীত)

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৫৫ জনের। এর আগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়। একই সময়ে করোনা শনাক্ত হয়েছিল ১৬৪ জনের।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে কুষ্টিয়ায় তিনজন, যশোর ও মেহেরপুরে একজন করে মারা গেছেন। খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ।

করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১০ হাজার ৫৪৫ জনের শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৭০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ২ হাজার ২৪ জন।

আরও পড়ুন : ‘নগদ’ নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান ডাক অধিদফতরের

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের সূত্র জানায়, ২৪ ঘণ্টায় খুলনায় ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বাগেরহাটে ৩, সাতক্ষীরায় ১৭, যশোরে ২৪, নড়াইলে ৭, মাগুরায় ২, ঝিনাইদহে ২৩, কুষ্টিয়ায় ২৯, চুয়াডাঙ্গায় ১১ ও মেহেরপুরে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড