• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালীগঞ্জে স্প্রে করে টাকাসহ স্বর্ণালংকার চুরি

  আরাফাত আলী, সাতক্ষীরা (কালিগঞ্জ)

০৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩
চুরি
প্রতীকী ছবি

সাতক্ষীরায় কালীগঞ্জের পল্লীতে চেতনানাশক স্প্রে করে তাপস মণ্ডল (৩৮) নামে এক ব্যক্তির বাড়ি থেকে স্বর্ণালংকারসহ নগত টাকা চুরি হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই গ্রামের গুরুপদ মণ্ডলের ছেলে।

বুধবার (৮সেপ্টম্বর) সকালে স্থানীয়রা ভুক্তভোগী তাপস মণ্ডল, স্ত্রী পার্বতী মণ্ডল (৩২), ছেলে দীপ মণ্ডল (১১) , ও পার্বতী মণ্ডলের বোন বাসন্তী মণ্ডলকে উদ্ধার করে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে সেবা প্রদান করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভুক্তভোগীর স্ত্রী ও শ্যালিকা অচেতন অবস্থায় ছিলেন।

জানা যায়, ভুক্তভোগী তাপস মণ্ডলের পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর চোরচক্র চেতনানাশক স্প্রে করে জানালার গ্রিল কেটে বসতঘরের ভেতরে প্রবেশ করে।

পরবর্তীতে চোরচক্র ঘরের মধ্যে থাকা নগত ২৫ হাজার টাকা, স্বর্ণালংকার, কাপড় চোপড়, ৩টি মোবাইলসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরও পড়ুন : চন্দনাইশে ১৪শ পিস ইয়াবাসহ আটক ৩

এদিকে গত কয়েকদিন আগে বিষ্ণুপুর বাবুর বাড়ি এলাকার লোচন মাস্টারের বাড়িতে চোরচক্র প্রবেশ করে। ওই সময় লোচন মাষ্টারের পরিবারের সদস্যরা বুঝতে পেরে চিৎকার করলে চোরচক্র পালিয়ে যায়। বর্তমানে বিষ্ণুপুর এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে বলে স্থানীয়রা জানান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড