• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবর্ণচরে ভয়াবহ অগ্নিকাণ্ড, তিনটি বসতঘর পুড়ে ছাই

  হামিদ রনি, নোয়াখালী

০৫ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৪
ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি বসতঘর ও ২টি গবাদিপশু পুড়ে ছাই (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি বসতঘর ও ২টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে বসতঘরের আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত নুরনবী।

রবিবার (৫ আগস্ট) ভোররাত ৩টার দিকে চরক্লার্ক ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মরহুম খোরশেদ আলমের ছেলে নুরনবীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান, দিনমজুর নুরনবী রাতে হঠাৎ দেখতে পান তার বসতঘরে আগুন লেগেছে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। পরবর্তীতে বাড়ির লোকজনের চিৎকারে আশেপাশের লোক ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে বসতঘরের সকল আসবাব ও গোয়াল ঘরে থাকা ২টি গরু পুড়ে ছাই হয়ে যায়।

চরক্লার্ক ইউনিয়নের কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন তৎক্ষণাৎ সাহায্য নিয়ে তাদের পাশে এসে দাঁড়ায়। স্বেচ্ছাসেবী মো. সামসুদ্দিন সবুজ বলেন, ‘দিনমজুর নুরনবী আগুনে সহায় সম্বল হারিয়েছে। আমরা খবর পেয়ে নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, কাপড়সহ কিছু আসবাব নিয়ে তার পাশে এসেছি।’

আরও পড়ুন : পদ্মা সেতু এলাকা থেকে গ্রেফতার ১৬ ভারতীয়

সুবর্ণচর ফায়ার সার্ভিসের ইনচার্জ নুরনবী চৌধুরী বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা যাওয়ার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যে বসতঘর ও গোয়াল ঘরে থাকা দুটি গরু পুড়ে ছাই হয়ে যায়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড