• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বিজিবির অভিযানে ৫ অস্ত্রসহ মাদক উদ্ধার

  জেলা প্রতিবেদক

১১ মে ২০১৮, ১৭:১২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্ত এলাকার একটি আম বাগান থেকে ৫ টি আগ্নেয়াস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। এর মধ্যে রয়েছে একটি পিস্তল, চারটি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন, ২৮৬ বোতল ফেনসিডিল ও ৪০ পিচ ইয়াবা। বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে।

শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বিজিবি সদস্যরা তেলকুপি সীমান্তের ১৮০/৯ এস নম্বর সীমান্ত পিরার এলাকায় ফাঁদ পেতে অবস্থান করে।

রাত সাড়ে ৩টার দিকে ভারতের দিক থেকে ৩/৪জন লোক হাতে প্লাস্টিকের বস্তা নিয়ে বাংলাদেশে ঢুকে পড়ে। এসময় তারা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তাগুলো ফেলে ভারতের দিকে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ফেলে যাওয়া বস্তা থেকে একটি পিস্তল ও চারটি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন, ২৮৬ বোতল ফেনসিডিল ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

প্রেস ব্রিফিংয়ের সময় বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ ও ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড