• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২৬ জুলাই ২০২১, ১৪:১১
কক্সবাজার
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫।

রবিবার (২৫ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো- উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকার ক্যাম্পের বাসিন্দা শামছুল করিম (২০), মোহাম্মদ আয়াছ (২১) এবং টেকনাফের জাদিমুরা এলাকার মোহাম্মদ ইমাহিম (২৪)।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পালংখালী ইউপিস্থ গয়ালমারায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সূত্রে আরও জানা যায়, গোপন সংবাদের উপজেলার কোর্টবাজারের উত্তরে উত্তম হাসপাতালের পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক মাদক কারবারিকে আটক করা হয়। আটক মাদক কারবারি বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বরইতলী পাড়ার অংক্যচিং তংচংগ্যা ও চান্দাও চাকমা পুত্র। এ সময় তার কাছে থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, আটকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-১৫, কক্সবাজারের সিনি. সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড