• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন গৃহহীন পরিবার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২০ জুন ২০২১, ১৪:৪৭
শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন গৃহহীন পরিবার
(ছবি : দৈনিক অধিকার)

মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীনদের থাকার ব্যবস্থা করে দিতে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে আরও ৫৩ হাজার ৩৪০ পরিবারকে জমি ও ঘর দিচ্ছে সরকার। ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ পর্যায়ে গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার এই প্রকল্পের আওতায় ঘর পাচ্ছে ২৫টি গৃহহীন পরিবার। এসব পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন বিধবা ও প্রতিবন্ধীসহ অসহায় ও বয়স্ক মানুষ।

রবিবার (২০ জুন) সকাল সোয়া ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। তিনি উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ২৫টি পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল তুলে দেন। পরে এডিবির অর্থায়নে স্কুল শিক্ষার্থীদের স্কুল ব্যাগ সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এর আগে, গত ২৩ জানুয়ারি প্রথম পর্যায়ে দেশের ৬৯ হাজার ৯শ ৪টি গৃহহীন পরিবারের মধ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট- শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন, পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান, সহকারী কমিশনার( ভূমি) আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মুহিতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিমুসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড