• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুনের মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

২০ জুন ২০২১, ১৪:৩৯
গ্রেফতার ইউপি সদস্য বশির আলম (ছবি : সংগৃহীত)

বরগুনার বেতাগীর হোসনাবাদে চাঞ্চল্যকর ইউসুফ আলী হত্যার ঘটনায় ইউপি সদস্যসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) দুপুরে বেতাগী হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে ইউপি সদস্য বশির আলমকে আটক করা হয়। বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করেছেন।

বশির আলম উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপ সদস্য ও আসন্ন ইউপি নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে ওই ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ছিলেন। গ্রেফতারের পর আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারিক আদলতে ১৬৪ ধারার জবানবন্দি শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানা সূত্রে জানা যায়, গভীর রাতে প্রার্থীর বাড়ি থেকে ফেরার পথে কর্মী খুন হওয়ার ঘটনায় বেতাগীতে বেশ চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়। গত ১১ জুন রাত সাড়ে ১২টায় ওই খুনের ঘটনাটি ঘটে। অজ্ঞাতনামা আসামিদের অভিযুক্ত করে থানায় মামলা রুজু হয়। পরে এ হত্যা মামলার তদন্তে নামে পুলিশ, সিআইডি, র‌্যাব,ডিবি পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় ওই এলাকার একাধিক ব্যাক্তিকে। তবে শুরু থেকেই বর্তমান ইউপি সদস্য’র দিকে ছিলো সন্দেহের তীর।

গোপন সংবাদের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় ওই ইউনিয়নের বাসিন্দা আমজেদ মীরের ছেলে হুমায়ন কবীরকে। এরপরই লাপাত্তা হন ইউপি সদস্য বশির আলম। জিজ্ঞাসাবাদের শেষ পর্যায়ে হুমায়ন কবীর স্বীকার করেন ইউপি সদস্য বশির আলম এ ঘটনায় জড়িত। পরে উন্নত প্রযুক্তির মাধ্যমে (মোবাইল ট্র্যাকিংয়ে) এলাকা ত্যাগ কারার আগেই তাকে গ্রেফতার করা হয়।

বেতাগী থানার পরিদর্শক ও ওই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুস সালাম বলেন,‘ইউপি সদস্য বশির আলমের সাথে মৃত ইউসুফ আলীর স্ত্রীর পরকীয়ার সর্ম্পক ছিলো আছে কি-না, সে বিষয়টিও খতিয়ে দেখবে পুলিশ এবং অন্য কোন আসামি খুনের সাথে জড়িত থাকলে তাদেরকেও গ্রেফতার করা হবে।’

উল্লেখ্য, বরগুনার বেতাগীতে প্রার্থীর বাড়ি থেকে গভীর রাতে ফেরার পথে গত ১১ জুন ইউসুফ আলী নামের এক ব্যক্তি খুন হন। উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সংলগ্ন উত্তর করুণা গ্রামের খাল থেকে পরের দিন শনিবার বেলা ১১টায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড