• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলীতে সুদের টাকার জন্য শিক্ষককে পেটালেন শিক্ষক

  শাহাদাৎ হোসেন, তালতলী (বরগুনা)

১৫ জুন ২০২১, ১৩:৪১
ছবি : সংগৃহীত

বরগুনার তালতলীতে বড়বগী ইউনিয়নের কাজির খাল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলীকে সুদের টাকার জন্য মারধর করার অভিযোগ উঠেছে ছোট ভাইজোড়া মাদ্রাসার সহকারী শিক্ষক আবদুল মুতালিবের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৫ জুন) সকাল ৯ টায় উপজেলার কর্মকার পট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সাথে মুতালিবের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল মোতালিব উত্তেজিত হয়ে ইদ্রিস আলীকে এলোপাতাড়ি মারধর করে। পরে পার্শ্ববর্তী একটি হার্ডওয়্যারের দোকানের থেকে লোহার একটি রড এনে ইদ্রিস আলীকে পিটিয়ে আহত করে।

প্রধান শিক্ষক ইদ্রিস আলী বলেন, বছর খানেক আগে পারিবারিক একটু ঝামেলার কারণে টাকা-পয়সার খুব সমস্যার মধ্যে ছিলাম। সে সময় ছোট ভাইযোড়া মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মুতালিবের কাছ থেকে কিছু টাকা সুদে নিলে পরবর্তীতে আমি সে টাকা পরিশোধ করে দেই। কিন্তু আজ সকালে উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমাকে লোহার রড় দিয়ে এলোপাথাড়ি মারধর করে। গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

মারধরের কথা অস্বীকার করে আব্দুল মুতালিব বলেন, তার কাছে কিছু টাকা পয়সা পাওনা ছিল সে নিয়ে তর্ক বিতর্ক হয়েছে।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড