• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মান্দায় দোকানের তালা ভেঙে মোবাইল চুরি, আটক ১

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

৩১ মে ২০২১, ১৭:২৫
ছবি : দৈনিক অধিকার

নওগাঁর মান্দায় দোকান ঘরের তালা ভেঙে মোবাইল চুরির ঘটনায় এক চোরকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯মে) দিবাগত রাতে উপজেলার সতীহাট বাসস্ট্যান্ড এলাকার ‘মেধামণি ইলেকট্রনিক্স এন্ড টেলিকম’ নামক দোকানে চুরির এ ঘটনা ঘটে। চুরির ঘটনায় মার্কেটের সিসিটিভি ফুটেজ দেখে উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র রকি (২২)কে আটক করেছে মান্দা থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী আরও ৭-৮ জনের নাম উল্লেখ করেছে।

দোকান মালিক শহিদুল ইসলাম জানান, শনিবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। রবিবার (৩০ মে) সকাল ৮টার দিকে দোকানে এসে দেখতে পান সাটারের তালা ভাঙা। এ সময় তিনি ভেতরে গিয়ে দেখেন, দোকানের মোবাইলগুলো এলোমেলোভাবে পড়ে আছে।

তিনি আরও জানান, তার দোকানের ওয়ালটন, লাভা, ইনফিনিক্স, টেকনো, মটরোলা, জিওনি ব্র্যান্ডের ২৮টি স্মার্টফোন এবং ১২টি বাটন মোবাইল চুরি গেছে, যার মূল্য ৩ লক্ষ ১৫ হাজার টাকা। এ ঘটনায় দোকান মালিক শহিদুল ইসলাম মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, চুরির ঘটনায় একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ১৯টি স্মার্টফোন ও ৩টি বাটন মোবাইল উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড