• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চৌদ্দগ্রামে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, আটক ২

  সারাদেশ ডেস্ক

২৮ মে ২০২১, ২১:১৯
ছবি : সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যবসায়ী দোলোয়ারকে কুপিয়ে গুরুতর জখম করে অস্ত্র নিয়ে লুঙ্গি ড্যান্স গানের সঙ্গে নাচানাচির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় মেহেদীর পর র‌্যাবের হাতে আটক হয়েছেন রাসেল মিয়া (২৫) ও মামলার প্রধান আসামি শাহজালাল (৩৫)।

শুক্রবার (২৮ মে) রাতে চৌদ্দগ্রাম উপজেলার কোমারডোগা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা তাদের আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। র‍্যাব-১১ অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৪ মে রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে ওই ব্যবসায়ী দোলোয়ারকে কুপিয়ে জখম করা হয়। পরে ১৭ মে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন আহত দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার। মামলা ও ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরে গত সোমবার রাতে অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

হামলায় আহত দেলোয়ার হোসেন বলেন, হামলাকারীরা মাদক ব্যবসা ও বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। এসব কাজে বাধা দেওয়ার জেরে তার আমার ওপর হামলা করে। পরবর্তীতে অস্ত্র হাতে গানের সঙ্গে নেচে ফেসবুকে ভিডিও আপলোড করে আমাকে হুমকি দেওয়া হয়।

রাম দা নিয়ে নাচানাচি করা মেহেদি হাসান (২৫) হলেন সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মনির হোসেনের ছেলে ও লাঠি নিয়ে নাচানাচি করা চৌদ্দগ্রামের কোমরডোগা গ্রামের আব্দুর রশিদের ছেলে রাসেল মিয়া (২৩) এবং মামলার প্রধান আসামি কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে শাহজালাল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড