• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ পড়ে কোম্পানীগঞ্জ ইউএনও'র ত্রাণ প্রদান

  সারাদেশ ডেস্ক

১০ মে ২০২১, ১৩:৪৪
lkjh;kjb
ছবি : দৈনিক অধিকার

দৈনিক অধিকারে প্রকাশিত সংবাদ পড়ে এক অসহায় বৃদ্ধ দম্পতির জন্য ত্রাণ-সামগ্রীর ব্যবস্থা করলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর।

অসহায় দম্পতিটি উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মতিলাল মজুমদার ও তরুবালা মজুমদার।

সোমবার (১০ মে) বেলা ১২টার দিকে নির্বাহী অফিসারের প্রদানকৃত ত্রাণ-সামগ্রী বাড়িতে গিয়ে পৌঁছে দেন দৈনিক অধিকারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি রহমত উল্যাহ।

এর আগে সোমবার দৈনিক অধিকারের প্রিন্ট ভার্সনের শেষ পাতায় এবং অনলাইন ভার্সনে "দশ বছর ধরে প্লাস্টিকের ঝুপড়িতে বাস" ও "কেউ দিলে খাই, না দিলে না খেয়ে থাকি " শিরোনামে বিশেষ প্রতিবেদন প্রকাশিত হয়। এই সংবাদ কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর'র দৃষ্টিগোচর হলে তাৎক্ষণিকভাবে তিনি দৈনিক অধিকারের প্রতিনিধি রহমত উল্যাহ'র মাধ্যমে খবর নিয়ে ঐ অসহায় দম্পতির জন্য সাময়িক সাহায্য স্বরূপ ত্রাণ-সামগ্রী পাঠান।

উল্লেখ্য, তিন সন্তানের জনক ষাটোর্ধ মতি লাল মজুমদার ও তার স্ত্রী তরু বালাকে নিয়ে ১০ বছর ধরে প্লাস্টিকের তৈরি ঝুপড়িতে বাস করে আসছেন। তিন ছেলে তাদের নিজেদের স্ত্রী-সন্তান নিয়ে নিজেদের মত জীবন-যাপন করতেছেন। ষাটোর্ধ মতি লাল বার্ধক্যজনিত কারনে কোনো প্রকার কাজ করতে পারেন না। এই অবস্থাতে মানুষের দুয়ারে হাত পেতে তিন বেলা খেতে হচ্ছে এই দম্পতিকে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড