• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ দম্পতি এখন অতিরিক্ত পুলিশ সুপার

  বরগুনা প্রতিনিধি

০৩ মে ২০২১, ১৬:৩৮
শামীমা
জাহিদুল ইসলাম এবং শামীমা সিলমি দম্পতি (ছবি : দৈনিক অধিকার)

অতিরিক্ত পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি পেয়েছেন জাহিদুল ইসলাম-শামীমা সিলমি দম্পতি। রোববার (২ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতি পান তারা।

সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে ছেলে এবং পুত্রবধূ একই সাথে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হওয়ায় খুশিতে আত্মহারা জাহিদুল ইসলামের বাবা আব্দুল হাই। এজন্য তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন সরকারের প্রতি।

৩৩ তম বিসিএস'র কর্মকর্তা জাহিদুল ইসলাম বর্তমানে কর্মরত আছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার হিসেবে। আর একই বিসিএস'র কর্মকর্তা শামীমা সিলমি সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন বিশেষ শাখায় (এসবি)।

দুই সন্তানের জনক জাহিদুল ইসলাম বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের আব্দুল হাই এর ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার বড়।

বরগুনার কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০৪ সালে এসএসসি ও বরিশাল বিএম কলেজ থেকে ২০০৬ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন জাহিদুল ইসলাম। এরপর ২০০৬-৭ শিক্ষাবর্ষে ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে।

অন্যদিকে মাদারীপুরে মেয়ে সিমলি ২০০৫ সালে এসএসসি ও ২০০৭ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন ঢাকার ধানমন্ডির ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট।

এ বিষয়ে জাহিদুল ইসলামের ঘনিষ্ঠ বন্ধু মইনুল হোসেন ইমরান বলেন, জাহিদ অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার খবরটি আমার কাছে অত্যন্ত আনন্দের। একই সাথে জাহিদের সহধর্মিণীও পদোন্নতি পাওয়ায় এ খবরটি আমার কাছে পরিপূর্ণতা পেয়েছে। গর্বিত এই দম্পতির জন্য শুভকামনা জানাচ্ছি।

এ বিষয়ে জাহিদুল হাসান ইলামের বাবা আব্দুল হাই বলেন, গতকাল খবরটি শোনার পর থেকেই আমি খুশিতে আত্মহারা। আমার পরিবারের সবাই এই খবরে আনন্দিত। আনন্দিত আমার এলাকাবাসীও। আমি ওদের জন্য সকলের কাছে দোয়া চাই। যাতে ওরা ওদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারে।

আরও পড়ুন : লাভের আশায় বাজারে উঠেছে অপরিপক্ক লিচু

এদিকে পদোন্নতি পাওয়ার পর এই দম্পতির উভয়ই ফেসবুক পোস্টে সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া জ্ঞাপন করেছেন। সেইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সকলের প্রতি। পাশাপাশি দোয়াও চেয়েছেন সকলের কাছে।

ওডি/হাসান

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড