• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় যেমন গেল লকডাউনের প্রথম দিন

  মো. মুশফিকুর রহমান

১৪ এপ্রিল ২০২১, ১৬:২৯
সাতক্ষীরায় যেমন গেল লকডাউনের প্রথম দিন
সাতক্ষীরায় লকডাউন (ছবি : দৈনিক অধিকার)

সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে সাতক্ষীরায় জরুরি প্রয়োজন ছাড়া খুব বেশি কাউকে বাইরে দেখা যাচ্ছে না। বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে শহরের অধিকাংশ সড়ক ফাঁকা দেখা গেছে। শহরব্যাপী লোক চলাচল অন্যদিনের তুলনায় অনেক কম রয়েছে। শহরের প্রাণকেন্দ্রগুলিতে দোকানপাট বন্ধ রয়েছে। তবে, ওষুধের দোকান খোলা রয়েছে।

সকাল থেকে সাতক্ষীরা শহরে ভ্যান ও ইজিবাইক ছাড়া অন্যান্য যান চলাচলও বন্ধ রয়েছে। স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে প্রশাসনকে যথেষ্ট তৎপর থাকতে দেখা গেছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে। বিশেষ কারণ ছাড়া যাতে মানুষ রাস্তায় না নামে ও গাড়ি ব্যবহার না করে সেজন্য মোড়ে মোড়ে পুলিশ চেক পোষ্ট বসিয়েছে।

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত কঠোর নিষেধাজ্ঞা বাস্তবায়নে সাতক্ষীরা জেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। সকাল থেকেই ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষে জনসাধরণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড