• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর গ্যাং সদস্যের মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৩ এপ্রিল ২০২১, ১৩:৩৪
প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর গ্যাং সদস্যের মৃত্যু
ছবি : প্রতীকী

গাজীপুরে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে শাকিল (১৫) নামের এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় ফাহিম (১২) নামে অপর এক স্কুলছাত্র আহত হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) রাত সাড়ে সাতটার দিকে গাজীপুর মহানগরীর (জিএমপি) গাছা থানার কুনিয়াপাছর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

নিহত শাকিল মিয়া (১৫) ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার রেজাউল করিমের ছেলে। শাকিল তার পরিবারের সাথে গাজীপুর মহানগরীর কুনিয়াপাছর এলাকায় রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকত এবং স্থানীয় প্রতিভা কিন্ডারগার্টেনের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

আহত মো.ফাহিম (১২) মহানগরীর জিএমপি গাছা থানার কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং স্থানীয় প্রত্যাশা কিন্ডারগার্টেনের সপ্তম শ্রেণির ছাত্র।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিছুদিন যাবত কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দুইপক্ষের মাঝে বিরোধ চলে আসছিল।

পরে সোমবার রাত সাড়ে ৭টার দিকে সোনাপাড়া এলাকায় প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের লোকজনের সঙ্গে শাকিল মিয়া ও মো. ফাহিমের কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়।

এসময় শাকিল ও ফাহিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এসময় এলাকাবাসী শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত ফাহিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড