• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় মাদক কারবারির হাতে যুবক খুন

  জাহাঙ্গীর আলম আনোয়ারা (চট্টগ্রাম)

০৮ এপ্রিল ২০২১, ১৯:২০
খুন
নিহত রুপনের অসুস্থ বৃদ্ধ মা ও ছেলে (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় রুবেল দাশ (৩৮) নামে এক মাদক কারবারির লোহার চেইনের আঘাতে রুপন আচার্য (৩৭) নামে এক যুবক খুন হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) ভোরে উপজেলার চাতরী ইউনিয়নে কৈনপুরা জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুপন স্থানীয় মৃত রাখাল চন্দ্রের পুত্র ও ঘাতক রুবেল একই এলাকার বাবুল জলদাসের পুত্র।

জানা যায়, গত বুধবার ভোরে উপজেলার কৈনপুরা এলাকার রুপন আচার্য্যরে সাথে রুবেল দাশের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেলের লোহার চেইনের আঘাতে গুরুতর আহত হয় রুপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুপনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, রুবেল ইয়াবা ও মদের ব্যবসা করে। রুবেলের এক ভাই ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়ে এখনও জেলে আছে। এলাকায় রুবেলের পরিবারের ভয়ে কেউ মুখ খোলে না।

নিহতের বড় ভাই হরদন আচার্য বলেন, আমার ভাই রুবেলের কাছে ৩শ’ টাকা পাবে। এই টাকা চাইতে গেলে রুবেল আমার ভাইকে মারধর করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাই মারা যায়। আমি সঠিক বিচার চাই।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, পাওনা ৩শ’ টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে সুমন নামে একজনকে আটক করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এখনও নিহতের পরিবার থেকে কোনো মামলা হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড