• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপাসিয়ায় জমির বিরোধে নারী খুন

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০১ এপ্রিল ২০২১, ২২:৩০
ছবি : প্রতীকী

গাজীপুরের কাপাসিয়া উপজেলার কীত্তুনীয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারী খুন হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে সংঘর্ষের জেরে ওই নারী নিহত হয়েছেন। নিহত জুলেখা বেগম (৫৯) কীর্ত্তনীয়া গ্রামের জালাল উদ্দিন স্ত্রী।

নিহতের ভাই তোতা মিয়া জানান, আমাদের ভোগদখলীয় জমিতে প্রতিবেশী মৃত আব্দুল খালেকের ছেলে লাল মিয়া, দুলাল মিয়া ও আলম ঘটনার সময় লোকবল নিয়ে জোরপূর্বক স্থাপনা নির্মাণ করতে আসে। এ সময় তাঁর স্বামী পরিত্যাক্ত বোন জুলেখা বেগমকে সাথে নিয়ে বাধা দিলে প্রতিপক্ষের সাথে বাক বিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে হামলাকারী আলমের লাঠির আঘাতে তার বোন জুলেখা গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তিনি আরও জানান, তাদের ভোগদখলীয় জমি নিয়ে অভিযুক্তরা কমপক্ষে ১৫ বছর আগে আদালতে রেকর্ড সংশোধনের মামলা করেছেন। ওই মামলা চলমান রয়েছে। তারা জোর করে জমি দখল করতে এসে তার বোনকে পিটিয়ে আহত করেন।

স্থানীয় ইউপি সদস্য সুলতান উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষের পর তারা ঘটনাস্থলে গিয়ে হতাহতের খবর পান। এ ঘটনায় উভয়পক্ষের তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন নিহতের ভাই তোতা মিয়া(৫৪), মৃত আব্দুল খালেকের ছেলে লাল মিয়া(৪৬) ও দুলাল মিয়া (৪২)। তাদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অভিযুক্ত আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড