• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়া স্থলবন্দরে যাত্রীসেবায় যুক্ত হচ্ছে প্যাসেঞ্জার টার্মিনাল

  সাদ্দাম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া

০৭ মার্চ ২০২১, ১৩:৩৬
আখাউড়া স্থলবন্দরে পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কেএম তারিকুল ইসলাম
আখাউড়া স্থলবন্দরে পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কেএম তারিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কেএম তারিকুল ইসলাম।

রবিবার (৭ মার্চ ২০২১) সকাল সাড়ে ১০ টার দিকে তিনি আখাউড়া স্থলবন্দরে পরিদর্শন শেষে সাংবাদিকদের কে জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে প্যাসেঞ্জার টার্মিনালের জন্য ভূমি চিহ্নিতকরণসহ বন্দরে ইন্টিগ্রেটেড চেকপোস্ট স্থাপন করা হবে। ফলে একই ছাদের নিচে কাস্টমস ও ইমিগ্রেশনসহ সব ধরনের সেবা পাবেন পাসপোর্টধারী যাত্রী ও বন্দরের ব্যবসায়ীরা।

তারিকুল ইসলাম আরও বলেন, বেনাপোল স্থলবন্দরের পর পাসপোর্টধারী যাত্রী পারাপারে দ্বিতীয় পর্যায়ে রয়েছে আখাউড়া স্থলবন্দর। যাত্রীদের সেবার মান চিন্তা করে স্থলবন্দর এলাকায় অবকাঠামো উন্নয়নসহ প্যাসেঞ্জার টার্মিনাল স্থাপন করা হবে। যা শিগগিরই বন্দরে দৃশ্যমান উন্নয়ন হবে। পাসপোর্টধারী যাত্রীদের সেবার মানও অনেক ভালো হবে।

আখাউড়া স্থলবন্দর ব্যবসায়ী নেতৃবৃন্দ ও স্থানীয় প্রশাসনের সঙ্গে স্থলবন্দর ভিআইপি লাউঞ্জে মতবিনিময় সভা করেন। পরে কেএম তারিকুল ইসলাম আখাউড়া কাস্টমস্, ইমিগ্রেশন, নোম্যান্সল্যান্ড ও স্থলবন্দর এলাকা ঘুরে দেখেন।

আরও পড়ুন : খাগড়াছড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের প্রকল্প পরিচালক মোহাম্মদ আকবর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কর্মকর্তা আশ্রাফ আহমদ রাসেল, আখাউড়া স্থলবন্দর শুল্ক স্টেশনের উপকমিশনার মো. ফখরুল আমিন চৌধুরী, স্থলবন্দর কর্তৃপক্ষের তত্বাবদায়ক প্রকৌশলী মো. হাসান আলী, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন ভূঁইয়া, আমদানি-রফতানি কারক অ্যাসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড