• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীঘিনালায় অস্ত্রসহ চার পাহাড়ি যুবককে আটক 

  সোহেল রানা, দীঘিনালা

০৩ মার্চ ২০২১, ১৯:৩২
বাহিনী
খাগড়াছড়ি দীঘিনালায় অস্ত্র ও নগদ টাকাসহ ৪ সন্ত্রাসী (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ি দীঘিনালায় অস্ত্র ও নগদ টাকাসহ ৪ সন্ত্রাসীকে আটক করছে যৌথ বাহিনী। মঙ্গলবার (২ মার্চ) দীঘিনালা উজেলার দীঘিনালা ইউনিয়নে ভিতরবানছড়ার ফ্রেশ বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটককৃত হলো রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার হাগলাছড়া গ্রামের বিধু ভূষণ চাকমা অনিক (৫১), দীঘিনালা উপজেলার মধ্যবানছড়া গ্রামের সমর বিজয় চাকমা (৩৬), কবাখালী ইউনিয়নে কৃপাপুর গ্রামের প্রত্যয় চাকমা প্রীতি (৪২), দীঘিনালা ইউনিয়নের ভিতরবানছড়া গ্রামের পূর্ণ জীবন চাকমা ওরফে দিগন্ত চাকমা (৪২)।

এ সময় তল্লাশি চালিয়ে ১টি ইউএসএ পিস্তল, ১টি কাঠের বাটযুক্ত পিস্তল, ম্যাগাজিন ৩টি, ৪০রাউন্ড গুলি, নগদ ৫লক্ষ ৭৪হাজার ৫শত২১ টাকা, ৭টি বাটন মোবাইল, ১টি স্মার্ট ফোন, ১০টি সিম কার্ড, ৭টি চাঁদা আদায়ের রশিদ বই ও ছোট বড় ৪টি ব্যাগ।

আরও পড়ুন : সামুদ্রিক মাছে মেশানো হচ্ছে বিষাক্ত কাপড়ের রং

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজ আইনে ২টি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড