• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে ছুরিকাঘাতে চালক খুন

  মনির উদ্দিন, টঙ্গী, (গাজীপুর)

০২ মার্চ ২০২১, ১৯:১২
গাজীপুর
ছবি : প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম (৩৬) নামে এক প্রাইভেটকার চালক খুন হয়েছেন।

সোমবার (১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পিপলস সিরামিক কারখানার সামনে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদুল নেত্রকোনার বারহাট্টা থানার নামাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে। তিনি স্থানীয় মালেকের বাড়ি এলাকার অ্যামাজিন ফ্যাশনস লিমিটেড কারখানার গাড়িচালক হিসেবে চাকরি করতেন।

পুলিশ জানায়, রাতে অ্যামাজিন ফ্যাশনস লিমিটেড কারখানার জেনারেল ম্যানেজারকে তার বাসায় নামিয়ে দিয়ে প্রাইভেটকার নিয়ে গাজীপুরের মালেকেরবাড়ির দিকে ফিরছিলেন জাহিদুল। রাত সাড়ে ১১টার দিকে তিনি পিপলস সিরামিকের সামনে ব্যক্তিগত কাজে গাড়ি থামালে সে সময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়।

তবে তার পকেটে থাকা মোবাইল ও টাকা দুর্বৃত্ত নেয়নি। এ সময় তাকে উদ্ধার করে টঙ্গী আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যা নাকি ছিনতাইয়ের ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড