• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালের সাবেক মেয়র কারাগার থেকে হাসপাতালে

  বরিশাল প্রতিনিধি

০২ মার্চ ২০২১, ১৪:৫৫
হয়েছে
সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল কারাগারে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

দুর্নীতির দায়ে কারাদন্ডিত বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল কারাগারে অসুস্থ হয়ে পড়ায় তাকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সকাল ১০টার দিকে কারাগার থেকে শেবাচিম হাসপাতালে নেয়া হয়। তিনি বয়সজনিত বিভিন্ন রোগে আক্রান্ত বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের বহি:বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা. মানবেন্দ্র সরকার।

ডা. মানবেন্দ্র সরকার জানান, আহসান হাবিব কামালের বর্তমান অবস্থা আশংকামুক্ত। বিভিন্ন প্যাথলজিকাল পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট পাওয়ার পর তার শারীরিক অবস্থার বিস্তারিত জানা যাবে।

বরিশাল কারাগারের সিনিয়র তত্ত্বাবধায়ক প্রশান্ত কুমার বণিক জানান, আহসান হাবিব কামাল কয়েকদিন যাবত অসুস্থবোধ করছিলেন। তাকে শেবাচিম হাসপাতালের প্রিজন সেলে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। কামালকে গতবছর ৯ নভেম্বর বরিশাল কারাগারে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, ৪৫ লাখ টাকা আত্মসাতের দায়ে আহসান হাবিব কামাল, বরিশাল সিটি করপোরেশন তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলামসহ মোট ৫ জনকে গতবছর ৯ নভেম্বর সাত বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছে বরিশাল বিভাগীয় স্পেশাল জজ আদালত। ওইদিন থেকে কামালসহ অন্য দণ্ডিতরা বরিশাল কারাগারে রয়েছেন।

আরও পড়ুন : ব্রিটিশ নৃশংসতার সাক্ষী ঝালকাঠির কুলকাঠি

১৯৯৫-৯৬ সালে তৎকালীন পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন বরিশাল টিঅ্যান্ডটির ভূগর্ভস্থ ক্যাবল স্থাপনের সময়ে পৌরসভাকে দেয়া ক্ষতিপূরণের টাকা থেকে ৪৫ লাখ টাকা আত্মসাৎ করেছিলেন মেয়র কামালসহ অপর দণ্ডিতরা। দুর্নীতি দমন কমিশন তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড