• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

  মিজানুর রহমান মজনু, ভালুকা, (ময়মনসিংহ)

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৬
ময়মনসিংহ
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক (ছবি: দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান রবিন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন। তাদের তাৎক্ষণিকভাবে পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডষ্টার উত্তর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাড়ি লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার আশারকোটা পাটোয়ারি গ্রামের রুহুল আমিন খোকার ছেলে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি ট্রাক সিডষ্টোর বাজার এলাকায় আসলে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে অপর আরেকটি বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। ওই ট্রাকে থাকা সাতজন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিন নামের এক ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের এসআই মো. মোয়াজ্জেম হোসেন দৈনিক অধিকারকে জানান, একটি ট্রাক অপর আরেকটি বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে ৭জন গুরুতর আহত হয়। এদের মধ্যে একজন মারা গেছেন বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড