• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে তিন সপ্তাহ ধরে দিনমজুর নিখোঁজ

  আরফাত হোসাইন, রাউজান

২৪ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৩
দিনমজুর
নিখোঁজ দিনমজুর মোহাম্মদ শফি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের রাউজানে মোহাম্মদ শফি (৫২) নামে এক দিনমজুর তিন সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন। তিনি রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামের খামার টিলা নামক এলাকার মরহুম মতিউর রহমানের ছেলে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) শফির স্ত্রী কহিনুর আকতার রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

কহিনুর জানান, গত ৩ ফেব্রুয়ারি সকাল ৭ টায় ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। চার মেয়ের মধ্যে অবিবাহিত দুই মেয়ে ও ৮ বছরের ছেলেকে নিয়ে আমি খুব কষ্টে আছি।

আরও পড়ুন : চলনবিলের ক্ষীরা যাচ্ছে দেশের বিভিন্ন অঞ্চলে

তার স্বামী পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় চরম বিপাকে পড়েছেন উল্লেখ করে তিনি আরও বলেন আট বছরের ছেলে তানভীর হাসান মাহিম বার বার তার বাবাকে খুঁজছে। কোথায় আছে, কিভাবে আছে জানি না।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, শফি নামে এক ব্যক্তি নিখোঁজ রয়েছে মর্মে একটি নিখোঁজ ডায়েরী করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। সব থানায় বার্তা প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড