• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুর প্রতিপক্ষের হামলায় নিহত ১

  শাকিল মুরাদ, শেরপুর

২১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২১
আহত একজনকে হাসপাতালে নেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরে বিদ্যালয় স্থাপনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেট টিভির শেরপুর জেলা প্রতিনিধি মেরাজ উদ্দিনের গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার হেরুয়া বালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শীরমত আলী নামে এক কৃষক নিহত হয়েছেন। নিহত শীরমত আলী মৃত সামাদ শেখের ছেলে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের চাচা।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে জমিজমাসহ নানা কারণে ওই সাংবাদিক পরিবারের সাথে বিরোধ চলে আসছে রেজাউল করিম সাদাসহ তার পরিবারের সাথে। সম্প্রতি ওই এলাকায় বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান নামে একটি মাধ্যমিক স্কুল প্রতিষ্ঠা করেন এলাকাবাসী ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন। স্কুলটি প্রতিষ্ঠার পর থেকেই মেরাজের সাথে তাদের আরও বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জেরে শনিবার বিকেলে রেজাউল করিম সাদা ও ৫০-৬০ জন ব্যক্তি ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে মেরাজের বাড়িতে অতর্কিতভাবে হামলা করে। এতে শীরমত আলীসহ ১১ জন আহত হয়।

পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর শীরমত আলী ও আল আমিন ডানোকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শীরমত আলী মারা যায়। আর বাকি সবাই শেরপুর ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে সাংবাদিক মেরাজ উদ্দিন বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকেই রেজাউল করিমরা আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে আসছিল। এ ব্যাপারে আমি থানায় একটি জিডিও করেছিলাম। তারা আজ আমাদের উপর অতর্কিত হামলা করে আমার চাচাকে হত্যা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের ব্যাপারে আমরা অভিযান শুরু করেছি। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড