• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ জানুয়ারি ২০২১, ১৫:৫৪
তানভির হাছান সিকদার
তানভির হাছান সিকদার। (ছবি : দৈনিক অধিকার)

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় তানভির হাছান সিকদার তাছনিম (২১) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে চট্টগ্রাম আনোয়ারা-বাঁশখালী (পিএবি) প্রধান সড়কের চেচুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তানভির হাছান সিকদার বাংলাদেশ ছাত্রলীগের চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক।

তিনি বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা সমদ আলী সিকদারের নতুন বাড়ী ৯ নম্বর ওয়ার্ড এলাকার মাওলানা আবুল শমা মুহাম্মদ ইউসুফের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটর সাইকেল আরোহী তানভীর সকাল ১০টায় গুনাগরি যাওয়ার জন্য বের হন। যাত্রাপথে চেচুরিয়ায় এলে একটি বিপরীত মুখি সিএনজির সাথে তার মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তানভীর নিহত হয়।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : চন্দনাইশে অগ্নিকাণ্ড, ৪ বসতঘর পুড়ে ছাঁই

তাছনিমের মৃত্যুতে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ, বাঁশখালী উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড