• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২১ জানুয়ারি ২০২১, ২০:৪৩
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় আয়েশা আক্তার পপি (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকাল ৩টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা ফিরোজা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে দিকে ভালুকা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব ভালুকা এলাকায় আব্দুল লতিফের বাড়িতে এ ঘটনা ঘটে।

পপিকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে, না শ্বশুরবাড়ির নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছেন তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। তবে পপির মায়ের অভিযোগ, তাদের মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে পপির স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় পপির স্বামী নিশাদকে আটক করেছে পুলিশ।

নিহতের মা ফিরোজা খাতুর জানায়, দুই বছর আগে পপির সঙ্গে নিশাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই অটোরিকশা কিনে দেওয়ার জন্য নিশাদ ও তার বাবা আব্দুল লতিফ নানা ভাবে পপিকে মানসিক এবং শারীরিক নির্যাতন করতেন। পপিকে আমাদের কাছে যেতে দেয়া হতো না। এমনকি ফোনেও কথা বলতে দিতেন না নিশাদ ও তার পরিবার।

তিনি আরও বলেন, ওরা আমার মেয়েকে খুন করেছে। আমি আসহায়, মেয়ে হত্যার বিচার আমি পাবো না। এদের বিচার আল্লাহ করবে।

ভালুকা মডেল থানার (এসআই) শেখ গোলাম মোস্তফা রুবেল দৈনিক অধিকারকে বলেন, নিহতের স্বামী নিশাদকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড