• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো অস্ত্রের কোপে প্রাণ গেল কলেজ ছাত্রের

  খাগড়াছড়ি প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২১, ১৬:৪৩
রাকিবুল (ছবি : ফাইল)

খাগড়াছড়ির পানছড়িতে রাতের অন্ধকারে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত কলেজ ছাত্র রাকিবুলের (১৮) মৃত্যু হয়েছে।নিহত রাকিবুল উপজেলার উল্টাছড়ি ইউপির আলী নগরের আলী হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে আলীনগর এলাকার সালাম ফকিরের বাগানের পাশে এ ঘটনা ঘটে। সে পানছড়ি সরকারী ডিগ্রী কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র বলে জানা যায়। নিহত রাকিবুল লেখা-পড়ার পাশাপাশি অভাবের সংসারে ভাড়ায় মটরসাইকেলে চালিয়ে পরিবারের জন্য জীবিকা নির্বাহ করত।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে সে প্রতিদিনের মত মটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা রাকিবের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার মাথা দুই ভাগে বিভক্ত হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে তার চিৎকারে স্থানীয়রা তাকে প্রথমে পানছড়ি ও পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠালে সেখান থেকে অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভোর রাত (বুধবার) ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান রাকিবের সাথে থাকা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম। নিহত কলেজ ছাত্র রাকিবুল ছাত্রদল কর্মী বলে জানা গেছে।

পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে পুলিশ কাজ করছে। ঘটনার মূল রহস্য উদঘাটন করে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে। তবে এ বিষয়ে এখনো থানায় লিখিত কোন অভিযোগ আসে নি।

এদিকে রাকিবুল হত্যাকারীদের বিচারের দাবীতে পানছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন সংগঠন। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল থেকে দ্রুততম সময়ের মধ্যে হত্যাকারীদের চিহিৃত করে বিচার আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে ঘোষনা দেওয়া হয়।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড