• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাটি কাটার ভেকুতে গ্রামবাসীর অগ্নিসংযোগ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২১, ০৯:১৫
ভেকুটে অগ্নিসংযোগ
মাটি কাটাকে কেন্দ্র করে ভেকুটে অগ্নিসংযোগ। (ছবি : দৈনিক অধিকার)

অবৈধভাবে কৃষি জমির মাটি কাটাকে কেন্দ্র করে একটি ভেকুটে অগ্নিসংযোগ করেছে এলাকাবাসী। সোমবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নয়দা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শীত মৌসুমে রাতের আঁধারে কৃষি জমি থেকে মাটি কেটে নিয়ে যায় একটি চক্র। এই চক্রটি দীর্ঘদিন যাবত উপজেলার নয়দা, পাঁচরুখী, পুরিন্দা এলাকার বিভিন্ন ব্যক্তি মালিকানাধীন জমির মাটি কেটে নিয়ে যাচ্ছে। চক্রটিকে একটি প্রভাবশালী মহল মাটি কাটতে শেল্টার দিয়ে থাকে। ইতোমধ্যে জমি থেকে মাটি কাটার অভিযোগে চক্রের এক সদস্যকে কারাদণ্ড প্রদান করেছিল ভ্রাম্যমান আদালত। কিন্তু এরপরও তাদের অপকর্ম থেমে ছিল না। সোমবার রাতে সন্ত্রাসী দল যখন জমি থেকে মাটি কাটছিল তখন এলাকাবাসী একজোট হয়ে তাদের ধাওয়া করে। এসময় মাটি কাটার ভেকুটে অগ্নিসংযোগ করা হয়।

আড়াইহাজার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন বলেন, ঘটনাস্থলে মাটি কাটার সাথে সম্পৃক্ত কাউকে পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা ভেকুর আগুন নিভিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড