• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেন্দিগঞ্জে কাউন্সিলর প্রার্থীর সমর্থককে পিটিয়ে হত্যা

  মেহেন্দিগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২১, ১৫:২১
সমর্থককে পিটিয়ে হত্যা
সমর্থককে পিটিয়ে হত্যায় বিক্ষোভ। (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর সমর্থককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে। নিহত ওই ব্যক্তির নাম আফসার সিকদার (৫০)।

রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে আফসার সিকদারের সঙ্গে ৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদারের সমর্থকদের মারামারি হয়। এসময় গুরুতর আহত হলে তাকে বরিশাল শেরেবাংলা হাসপাতালে পাঠানো হয়। সেখানেই সোমবার (১৮ জানুয়ারি) সকালে তিনি মারা যান।

আফসার সিকদার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুল হক জমাদ্দারের সমর্থক ছিলেন। তিনি পেশায় একজন মোটরসাইকেল মেকানিক। এছাড়া তিনি ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরে পাতারহাট আরসি কলেজের সামনে কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদার ও তার কয়েকজন সমর্থক আফসার সিকদারকে মারধর করে। তাকে আহতাবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার সকাল ৯ টায় তিনি মারা যান।

মেহেন্দীগঞ্জের কাউন্সিলর প্রার্থী নুরুল হক জমাদ্দার জানান, তিনি টানা ২৭ বছর যাবত ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপ্পন তালুকদার মাদকাসক্ত। রবিবার দুপুর আড়াইটার দিকে নিপ্পন ও তার কয়েক সহযোগী আরসি কলেজের সামনে এসে পার্শ্ববর্তী সেলুনে একজনকে মারধর করছিল। এসময় আফসার মোটরসাইকেলে সেখানে আসে। তিনি দাঁড়ানো মাত্র নিপ্পনের সহযোগী রাকিব তালুকদার লাঠি দিয়ে আফসারের মাথায় আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন।

এদিকে আফসারের মৃত্যুর সংবাদে সোমবার দুপুর থেকে ৮ নং ওয়ার্ডে বিক্ষোভ করে তার অনুসারীরা। কাউন্সিলর প্রার্থী নুরুল হক জমাদ্দারের নেতৃত্বে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নিপ্পনের সঙ্গে আফসার সিকদারের হাতাহাতি হয়। এসময় আফসার উত্তেজিত হয়ে ইট আনার জন্য সড়ক পাড় হওয়ার সময় একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে সড়কে লুটিয়ে পড়েন। এতেই তার মৃত্যু হয়েছে।

ওসি বলেন, ঘটনাটি আরও গভীরভাবে তদন্ত করা হচ্ছে। সোমবার দুপুর পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড