• সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

  ভোলা প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২১, ২২:১৫
ছবি : সংগৃহীত

ক্ষমতার অপব্যবহার, টেন্ডারবাজি, রাজস্বখাত লুটসহ নানা অনিয়মের অভিযোগে ভোলার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে লালমোহন পৌর ভবনের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা দীর্ঘদিনের বেতন-ভাতা না পাওয়ার অভিযোগ তুলে ধরে নানা অনিয়মের কথা তুলে ধরেন। এসময় মেয়রের অপসারণও দাবি করা হয়।

মানববন্ধনে উপস্তিত ছিলেন, পৌর কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, মো. ফরিদ উদ্দিন, জসিম ফরাজী, নিয়াজ মুশফিক, কর্মকর্তা-কর্মচারি সমিতির সাধারণ সম্পাদক সিরাজউদ্দৌলা নওয়াব, সাখাওয়াত হোসেন সুমন, নাজিম উদ্দিন, আকবর হোসেনসহ পৌর কর্মকর্তা-কর্মচারি ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গসহ পৌর এলাকার জনসাধারণ।

মানববন্ধনে বক্তারা বলেন, লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন ২০১১ সালের ১৩ জানুয়ারি প্রথম মেয়াদে ও ২০১৯ সালের ১৪ অক্টোবর দ্বিতীয় মেয়াদসহ বর্তমান সময় পর্যন্ত ক্ষমতার অপব্যবহার, টেন্ডারবাজি, পৌরসভার রাজস্ব লুটপাট করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে পৌরসভাকে দেউলিয়া করে ফেলেছেন। পরে পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের কুশপুত্তলিকা দাহ করে ক্ষুদ্ধ জনতা।

পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে পৌরসভার অর্থ আত্মসাতসহ বিভিন্ন অভিযোগে গত ৪ জানুয়ারি ভোলার স্পেশাল জজ আদালতে মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধার সন্তান শফিকুল ইসলাম বাদল। ওই মামলা তদন্তের জন্য দুর্নীতি দমন কমিশনকে নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড