• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় সাংবাদিকদের উপর হামলা, নওগাঁয় মানববন্ধন

  নওগাঁ প্রতিনিধি

৩১ ডিসেম্বর ২০২০, ১৭:৪৮
ছবি : সংগৃহীত

বগুড়ায় সময় টেলিভিশনের প্রতিনিধি মাজেদুর রহমান ও ক্যামেরা পার্সন রবিউল ইসলামের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারিদের গ্রেপ্তারের দাবিতে নওগাঁয় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে জেলা প্রেসক্লাবের উদ্যোগে শহরের মুক্তির মোড়ে এ কর্মসূচি পালন করা হয়।

ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি সাদেকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের প্রতিনিধি আনোয়ার হোসেন, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল, অবজার্ভারের প্রতিনিধি ওবাইদুল হক, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি তন্ময় ভৌমিক ও বাসদের সমন্বয়ক জয়নাল আবেদিন মুকুল। এতে জেলায় কর্মরত গণমাধ্যম ও সাংস্কৃতিককর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তরা বলেন, বগুড়া সদরের দশটিকা গ্রামে আশ্রয়ন প্রকল্পে নিম্নমানের সামগ্রী দিয়ে কাজের ভিডিওচিত্র ধারণ করার সময় সাংবাদিক মাজেদ রহমান ও ক্যামেরা পারসন রবিউল ইসলাম রবির উপর স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া ও শ্রমিকলীগ নেতা জনির নেতৃত্বে হামলা করে ক্যামেরা ভাঙচুর ও কেড়ে নিয়ে বেদম মারপিট করা হয়। অথচ এই ন্যাক্কারজনক ঘটনায় ২৪ঘণ্টা পার হলেও পুলিশ এখনো আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

আরও পড়ুন : আসামে সব সরকারি মাদরাসা বন্ধে বিল ...

উল্লেখ্য, গত বুধবার বগুড়ায় আশ্রয়ন প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইউপি সদস্য ও শ্রমিকলীগের নেতা-কর্মীদের হামলার শিকার হয়ে গুরুতর আহত হন ওই দুই সাংবাদিক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড